ব্যাচেলর বাসায় রুমমেটকে বাজে মন্তব্য, ছুরিকাঘাতে যুবক নিহত

চট্টগ্রাম •

ফাইল ছবি

চট্টগ্রামের খুলশী থানার লালখান বাজারে ব্যাচেলর বাসায় রুমমেটকে বাজে মন্তব্য করার জেরে ছুরিকাঘাতে এসএম মঈন উদ্দিন তন্ময় (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ছুরিকাঘাতকারী নিহার রিচিলকে (৫১) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে নগরীর খুলশী থানার লালখান বাজার চাঁনমারি সড়কের ‘হাইপেরিয়ন’ ভবনের তৃতীয় তলায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত তন্ময়ের (২৮) বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলায়। চট্টগ্রামে ‘তিলোত্তমা চিটাগং’ নামে একটি টাইলস প্রতিষ্ঠানের হিসাব বিভাগে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করে খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। তিনি বলেন, যে বাসায় তন্ময় খুন হয়েছেন, সেখানে ‘তিলোত্তমা চিটাগং’য়ের কর্মরতরা থাকতেন। ওই বাসায় বাবুর্চির কাজ করতেন ছুরিকাঘাতকারী নিহার রিচিল।

তন্ময়ের সহকর্মীদের বরাত দিয়ে তিনি বলেন, “ওই বাসায় ছয়জন থাকতেন। বিভিন্ন সময়ে তন্ময়ের সঙ্গে রিচিলের বাকবিতণ্ডা হত। তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল না।

তিনি আরও বলেন, দুপুরে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়, একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। এ সময় নিহার ছুরি দিয়ে তন্ময়ের বুকের বাম পাশে আঘাত করে। পরে তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যাকাণ্ডের পরপরই নিহারকে গ্রেপ্তার করা হয়েছে।